দিনের বেলায় সহবাস করা যায় কি

দিনের বেলায় সহবাস করা যায় কি

দিনের বেলায় সহবাস করা যায় কি এই প্রশ্নের উত্তর অনেকেই খুঁজে থাকেন তবে দিনের বেলায় শুধুমাত্র রোজা রেখে সহবাস করা যাবে না এ ছাড়া দিনের বেলা সহবাস করা যাবে তবে সহবাসের নিষিদ্ধ সময় গুলোতে দিনে কিংবা রাতে কখন সহবাস করা যাবে না।

সহবাস নিয়ে মানুষের জানার আগ্রহ রয়েছে অনেকটাই সহবাস সম্পর্কিত অনেক প্রশ্নই মানুষ ইন্টারনেটে করে থাকেন আর বিষয়টি খুবই সংবেদনশীল হয় সরাসরি প্রশ্নের উত্তর অন্যের কাছে জিজ্ঞাসা করাটা বিব্রতকর মনে হয়।

দিনের বেলায় সহবাস করা যায় কি

তবে আপনি কিছু বিষয় লক্ষ রাখলেই এই বিষয়টি আপনার কাছে পরিষ্কার হয়ে যাবে প্রথমত সহবাসের জন্য কিছু নিষিদ্ধ সময় রয়েছে যেমন সহবাসের জন্য নিষিদ্ধ সময় স্ত্রীর মাসিক চলাকালীন সময়ে এছাড়াও যেগুলো রয়েছে সহবাস নিষিদ্ধ সময় গুলোতে আপনি শুধুমাত্র স্ত্রীর সাথে সহবাস করতে পারবেন না দিনের বেলায়।

দিনের বেলায় সহবাস করা যায় কি

রোজা রেখে সহবাস করা যাবে না এ বিষয়ে আমরা হয়তো সকলেই জানি সেটি ফরজ রোজা হতে পারে নফল রোজা হতে পারে তাই রমজান মাস ছাড়াও যে সময় গুলোতে রোজা রাখা হয় সেই সময়গুলোতে রোজা রাখা অবস্থায় দিনের বেলায় স্ত্রী সহবাস করা যাবে না।

তবে নিষিদ্ধ সময় গুলো ব্যতীত আপনি কিন্তু দিনের বেলা কিংবা রাতের বেলা যখন খুশি স্ত্রী সহবাস করতে পারবেন তো আশা করি আমাদের আর্টিকেলটির মাধ্যমে আমরা সংক্ষিপ্তাকারে প্রশ্নের উত্তরটি তুলে ধরতে পেরেছি।

আমাদের তুলে ধরা আর্টিকেলটি সম্পর্কে যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে সেটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্য গুলো অতি গুরুত্বের সাথে বিবেচনা করে থাকে একই সাথে আপনার মূল্যবান মন্তব্যের মাধ্যমে পাঠকেরা আপনার মূল্যবান পরামর্শ গুলো জানতে পারবে ।

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ও ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম ও দাম

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম

আরও পড়ুন: ছেলেদের কাম শক্তি বৃদ্ধির হোমিও ঔষধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *