সাইকো মানে কি

সাইকো মানে কি। সাইকো কাকে বলে।সাইকো শব্দের বাংলা অর্থ কি।  

অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে সাইকো সম্পর্কে কথা বলব : সাইকো মানে কি ? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক সাইকো সম্পর্কে আলোচনা।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

সাইকো মানে কি

Psycho (সাইকো) এসেছে গ্রীক শব্দ psykho থেকে, যার অর্থ Mental (মানসিক)। Psycho শব্দের অর্থ হচ্ছে মানসিক। Psycho শব্দের অর্থ কে আরও ভালোভাবে বুজতে হলে মানসিক মনোরোগের পাসাপাশি পাগল, মনোরোগ বিশেষজ্ঞ, মনের অসুখ, মানসিক অসুস্থ শব্দ গুলির বিশেষ মিল রয়েছে।

কনসালটেন্ট মানে কি

Psycho শব্দের অর্থ হলো — বিভ্রান্ত বা সাইকোপ্যাথিক ব্যক্তি, মনোরোগী, মনের অসুখ, মানসিক অসুস্থ। Psycho (সাইকো) এমন এক ব্যক্তি যার গুরুতর মানসিক সমস্যা রয়েছে। Psycho (সাইকো) মানে হলো কোনো বিভ্রান্ত বা সাইকোপ্যাথিক ব্যক্তি অথবা মানসিকভাবে অসুস্থ ব্যাক্তি।

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Gazivai.com.

সাইকো কাকে বলে

Psycho শব্দ দ্বারা এমন এক ব্যক্তিকে বুজানো হয় যার গুরুতর মানসিক সমস্যা রয়েছে এবং যিনি নিজের কাজটির জন্য দুঃখ প্রকাশ করতে ইচ্ছুক নন, বরং তিনি দুঃখ প্রকাশ না করে হিংস্র আচরণ করতে পারেন। চিকিৎসাবিজ্ঞানে শব্দটিকে ব্যাপকভাবে ব্যবহার করা হচ্ছে বর্তমানে। কেননা দিনে দিনে মনোরোগের সমস্যা পৃথিবীতে বেড়েই চলেছে।

সাইকো মানে কি

সাইকো শব্দের বাংলা অর্থ কি

Psycho শব্দের অর্থ হচ্ছে মানসিক। Psycho শব্দের অর্থ কে আরও ভালোভাবে বুজতে হলে মানসিক মনোরোগের পাসাপাশি পাগল, মনোরোগ বিশেষজ্ঞ, মনের অসুখ, মানসিক অসুস্থ শব্দ গুলির বিশেষ মিল রয়েছে।

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি . তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

সব সময় সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করেন এবং সবসময় সঠিক তথ্য গুলো জানার এবং জানানোর চেষ্টা করুন আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে সেটিও আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *