১ কেজি কাঠ বাদামের দাম কত

১ কেজি কাঠ বাদামের দাম কত একটা সময় কাঠবাদাম শব্দটির সাথে আমরা পরিচিত না থাকলেও সময়ের সাথে সাথে কাঠবাদাম আমাদের দেশে একটি সুস্বাদু খাবার এ পরিণত হয়েছে।

নানান পুষ্টিগুণসমৃদ্ধ কাঠবাদাম এখন অনেকের পছন্দের খাদ্য তালিকায় উপরের দিকেই রয়েছে আবার অনেকেই রয়েছে যারা নিয়মিত কাঠ বাদাম খেয়ে থাকেন।

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ও ছবি দেখে নিন

১ কেজি কাঠ বাদামের দাম কত

তো আজকের আর্টিকেলটিতে আমরা জানার চেষ্টা করব কাঠ বাদামের দাম সম্পর্কে আপনি কিন্তু বাজারে বিভিন্ন ধরনের কাঠবাদাম বিভিন্ন মানের কোয়ালিটির কাঠবাদাম কিনতে পাবেন।

আপনি যদি কাঠবাদাম খুচরা কিনতে চান তাহলে আপনাকে গুনতে হবে 800 থেকে বারোশো টাকা পর্যন্ত মূলত কাঠবাদাম এর মান ও কোয়ালিটির উপর নির্ভর করে দাম।

১ কেজি কাঠ বাদামের দাম কত

কাঠবাদাম আপনি সহজেই ঘরে বসেই কিনতে পারবেন বিভিন্ন কমার্স সবগুলোতে আপনি কাঠবাদাম পেয়ে যাবেন আবার আপনার নিকটস্থ বাজারগুলোতেও আপনি কাঠবাদাম কিনতে পেয়ে যাবেন।

তবে আপনি যদি পাইকারি দামে কাঠবাদাম কিনতে চান তাহলে আপনি কিনতে পারবেন আপনার নিকটস্থ দোকান থেকে অথবা আপনি কিন্তু সহজেই ঢাকার চকবাজার বাজার থেকে সহজেই কাঠবাদাম পাইকারি দামে সংগ্রহ করতে পারবেন।

আপনি ঢাকা শহরে সশরীরে উপস্থিত না হয় সরাসরি ফোন নম্বরে ফোন করে যোগাযোগ করে আপনি কুরিয়ারের মাধ্যমে ডেলিভারি নিতে পারেন তবে চকবাজারে আপনাকে টাকা অগ্রিম পরিশোধ করতে হয় ?

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *